সোমবার, জুন ২৪, ২০২৪
spot_img
Homeমুল পাতাকবে বিয়ে করছেন দেব-রুক্মিণী? জবাব দিলেন অভিনেত্রী

কবে বিয়ে করছেন দেব-রুক্মিণী? জবাব দিলেন অভিনেত্রী

প্রাইম ভিশন ডেস্ক »

অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও জড়িয়েছেন টালিউড অভিনেতা দেব। সদ্যই ভারতের লোকসভা নির্বাচনে ঘাটাইলের আসন থেকে বিজয়ী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি। অভিনয় কিংবা রাজনীতি, উভয় নিয়ে যেমন আলোচনায় দেব তেমনি আলোচনায় তার প্রেমিকা রুক্মিণীকে নিয়েও। সম্প্রতি দেব ও রুক্মিণীর গোপনে বিয়ের খবর প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে সবাই। গুগলেও তাদের বিয়ের তথ্য দেয়া হয়েছিল।

একাধিক ভারতীয় প্রতিবেদনে প্রকাশ করা হয়, তিন বছর আগে নাকি দেবের বিয়ে হয়ে গেছে! এখানেই শেষ নয়। তার নাকি তিন বছরের এক সন্তানও আছে! এ খবর প্রকাশ্যে আসতেই দেবের অনেক অনুরাগীও হতবাক। খবর জেনে নড়ে চড়ে বসেছে টলিউড ইন্ডাস্ট্রিও।

ব্যাপক আলোচনার জন্ম দেয় সংবাদটি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে কথা বলেছেন দেবের প্রেমিকা ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

অভিনেত্রীকে গোপনে বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করতেই তার জবাব, ‘ওহ গড! এটা যে কোথা থেকে আসছে! গুগলেও পৌঁছে গেল। শুধু তাই নয়, একটা বাচ্চার কথাও আছে, সে আমার ভাগনি। যেহেতু ‘আমাইরা’র সঙ্গে এত ছবি, ওকে আমার বাচ্চা বানিয়ে দিয়েছে।’

আনুষ্ঠানিক বিয়েটা কবে করবেন এই জুটি তা জানতে চাইলে অভিনেত্রী বলেন, ‘যে বছর মিডিয়া স্পেকুলেট করবে না, বোধহয়– সেই বছর বিয়েটা করে নেব। আর আমার মা জিজ্ঞেস করে না, তোমরা জানতে চাইছ কেন? দেখো যেদিন মনে হবে আই অ‌্যাম রেডি টু গেট ম‌্যারেড, করে নেব। আমি কিন্তু বিয়েতে বিশ্বাসী এবং বিয়ে লুকিয়ে রাখতে একদমই বিশ্বাসী নই। আমি জীবনে যে পদক্ষেপই নিয়েছি সামনাসামনি নিয়েছি।

সবে কাজ শুরু করেছি। এত ব‌্যস্ততা রয়েছে যে বিয়ের প্ল‌্যান করা সম্ভব নয়। যখন হবে, তখন হবে। আর আমার মনে হয় কমিটমেন্ট বেশি জরুরি। আজকাল অনেক বিয়েতেই দেখি, বিয়ে টিকে আছে, কিন্তু কমিটমেন্ট নেই। তাই আমাদের কমিটমেন্ট থাকুক, বাকিটা ক্রমশ প্রকাশ‌্য।’

বর্তমানে নিজের আসন্ন চলচ্চিত্র ‘বুমেরাং’-এর প্রচারণায় ব্যস্ত রুক্মিণী। এতে প্রথমবারের মতো টলিউড সুপারস্টার জিতের সঙ্গে কাজ করেছেন তিনি। চরিত্রের স্বার্থে সিনেমায় ন্যাড়া মাথায় দেখা যাবে রুক্মিণীকে। তার এই ন্যাড়া লুক বেশ আলোড়ন ফেলে দিয়েছিল।

এ সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

পাঠক প্রিয়